প্রতিযোগিতা: “ফ্লাওয়ার, প্ল্যান্টস অ্যান্ড গার্ডেনস ২”

ক্লিক ডেস্ক
on January 07, 2016, updated February 15, 2016


 প্রতিযোগিতা: “ফ্লাওয়ার, প্ল্যান্টস অ্যান্ড গার্ডেনস ২”

‘‘ফ্লাওয়ার, প্ল্যান্টস অ্যান্ড গার্ডেনস ২” বিষয়ের উপর অনলাইনে আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন করেছে আর্ট-কম্পিটিশেন ডটনেট। ছবি জমা দেওয়ার শেষ তারিখ জানুয়ারি ১১, ২০১৬।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য এন্ট্রি ফি-এর প্রয়োজন পড়বে। ছবি জমা নেওয়ার সঙ্গে এই অর্থ নিয়ে নেওয়া হবে। প্রতিযোগীদের একটি ছবির জন্য ২০ ডলার, তিনটি ছবির জন্য ৩৫ ডলার এবং ৭টি ছবির জন্য ৬০ ডলার জমা দিতে হবে। যে কোনো পেশার মানুষ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বলে জানিয়েছে আয়োজক আর্ট-কম্পিটিশন ডটনেট।

সেরা প্রথম ছবিটি পুরস্কার হিসেবে এক হাজার ডলার সম্মানী এবং পাঁচ হাজার ডলার ‘মার্কেটিং’-এ পাবে। দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে ২৫০ ডলার সম্মানী এবং ১ হাজার ডলার মার্কেটিং পুরস্কার। তৃতীয় পুরস্কারে শুধু ১২৫ ডলার সম্মানী দেওয়া হবে। চতুর্থ পুরস্কার ও পঞ্চম পুরস্কারে যথাক্রমে ৫০ ডলার ও ৭৫ ডলার সম্মানী দেওয়া হবে। আর পরবর্তী দশজনকে অনারেবল মেনশন দেওয়া হবে।

ছবির স্বত্বাধিকার সবসময়ই আলোকচিত্রীর থাকবে। তবে প্রতিযোগিতার শর্ত হিসেবে, আর্ট-কম্পিটিশন ডটনেট ছবিগুলো নিজেদের ওয়েবসাইট, নিউজলেটার এবং প্রচারণায় ব্যবহার করতে পারবে। এ ছাড়াও সব পুরস্কারপ্রাপ্ত ছবি সাইটটিতে প্রদর্শন করা হবে। পরবর্তীতে নামিয়ে নেওয়ার অনুরোধ না পাওয়া পর্যন্ত ছবিগুলো অনলাইন প্রতিযোগিতার ক্যাটালগের অংশ হিসেবে ধরা হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে এই লিংকে ভিজিট করতে হবে।