পাঠাশালা প্রাঙ্গনে ‘WEAPONS CAN’T KILL’

ক্লিক ডেস্ক
on February 06, 2016, updated February 15, 2016


 পাঠাশালা প্রাঙ্গনে ‘WEAPONS CAN’T KILL’

৩ ফ্রেবুয়ারি ২০১৬ থেকে পাঠশালা সাউথ এশিয়ান মিডিয়া ইন্সটিটিউটের প্রাঙ্গণে শুরু হয়েছে DAAGI আর্ট গ্যারেজ: WEAPONS CAN’T KILL শীর্ষক প্রদর্শনী।

প্রদর্শনীটি উদ্বোধনী আয়োজনে পাঠশালা সাউথ এশিয়ান মিডিয়া ইন্সটিটিউটের ইন্টারন্যাশনাল প্রোগ্রাম ডিরেক্টর তানজিম ওয়াহাব ও কবির আহমেদ মাসুম চিশতি এই ‘অনবদ্য স্পন্দনশীল প্রদর্শনী নির্মাণ ও সৃজনশীল মিডিয়া আটওয়ার্ক’-এর জন্য প্রদর্শনীর সাত শিল্পীকে অভিনন্দন জানিয়ে বলেছেন, “এই প্রদর্শনী, শিল্প ও যোগাযোগের অনন্য একটি সংমিশ্রণ এবং এই মিডিয়াকে নতুন রূপে উপস্থাপন করেছে যা সত্যিই প্রশংসনীয়।”

প্রদর্শনীটির থিম WEAPONS CAN’T KILL প্রসঙ্গে DAAGI আর্ট গ্যারেজের সদস্য ধীমান সরকার বলেছেন. “অস্ত্রকে সবসময় ধ্বংস ও গণ্যহত্যার সরঞ্জাম হিসেবে গণ্য করা হয়, কিন্তু আমরা এর পেছনে যে অদৃশ্য আত্ননিষ্ঠা কাজ করে, সেটিকে তুলে ধরার চেষ্টা করেছি।”

প্রদর্শনীটিতে DAAGI আর্ট গ্যারেজের সানাদ কুমার বিশ্বাস, সৈয়দ তারেক রহমান, ধীমান সরকার, এমরান হোসেন, সানজিদ মাহমুদ, রূপম রায় ও রাসেল চৌধুরীর শিল্পকর্ম প্রদর্শিত হচ্ছে।

ক্লিক.বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এই আয়োজনের অন্যতম অংশীদার।

দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত পাঠশালা সাউথ এশিয়ান মিডিয়া ইন্সটিটিউটের প্রাঙ্গণে প্রদর্শনীটি চলছে। ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই প্রদর্শনীটি চলবে ১০ ফেব্রয়ারি ২০১৬ পর্যন্ত।